আজ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন

চাঁপাইনবাবগঞ্জের মহিলা এমপি জেসী করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের একমাত্র মহিলা সংসদ সদস্য ও প্রয়াত আওয়ামী লীগ নেতা ডা. আআম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের সুযোগ্য কণ্যা ফেরদৌসী ইসলাম জেসী এমপি করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন।

২৫ জুন রাতে তাঁর পরিবারের সদস্য মনিরুজ্জামান সুইট এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে ফেরদৌসী এমপি ঢাকায় নিজ গৃহে অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

উনার পরিবারের সকলে করোনা টেস্টের জন্য নমুনা দিয়েছেন এবং চিকিৎসাধীন রয়েছেন। জেসী এমপি ও পরিবারের সকলের আরোগ্য লাভের জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করার জন্য সকলকে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েন পরিবারের পক্ষ থেকে ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :